Buy A Passage To The English Language (News) - S. M. Zakir Hussain online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title A Passage To The English Language (News)
Author S. M. Zakir Hussain
Publisher Rohel Publications
Quality পেপারব্যাক
ISBN 9847014900107
Edition 29th Edition, 2018
Number of Pages 1232
Country Bangladesh
Language English

Product Summary

এই বইটি সম্পর্কে বলতে হলে সবার আগে তাদের কথা তুলে ধরতে হবে যারা এই বইটি পড়ে উপকৃত হয়েছেন এবং যারা তাদের ইংরেজী শিক্ষায় সাহায্যকারী বন্ধু হিসেবে এই বইটিকে সাথে পেয়েছেন।
বইটির রিভিউঃ
“বাংলা ভাষায় এ-ধরনের কোনো বই রচিত হয়েছে বলে আমি জানি না| বাংলাভাষী কোনো শিক্ষার্থী যদি ইংরেজি ব্যাকরণের মজা পেতে চান, তবে বইটি পড়বার কোনো বিকল্প নেই| বিশেষত, যারা প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থী| সহজবোধ্য ভাষায় ইংরেজি ব্যাকরণের খুঁটিনাটি সকল বিষয়ের আলোচনা বইটিকে অনন্য করে তুলেছে| 1200-র অধিক পৃষ্ঠাসংবলিত এ-বইয়ের প্রতিটি পৃষ্ঠাতেই চমক রয়েছে| এজন্যই সুবৃহত্ এই বই পড়তে গেলে কখনো ক্লান্ত হতে হয় না| বরং, জানবার আগ্রহ ক্রমশ বৃদ্ধি পেতে থাকে| সর্বোপরি, যাঁরা প্রকৃতপক্ষেই ইংরেজি শিখতে চান, তাঁদের জন্য সত্যই এটি অবশ্যপাঠ্য একটি বই|”
“A Passage To The English Language by S M Zakir Hussain বইটি বাংলার শিক্ষার্থীদের জন্য খুবই উপযোগী বই। বইটি সবার Collection- এ থাকা আবশ্যক বলে আমি মনে করি। বাঙ্গালী লেখকদের মধ্যে S M Zakir Hussain বইটির মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। বইটিতে পর্যাপ্ত উদাহরণ, নোট, ব্যাখ্যা,অনুশীলনী দেয়া আছে।তাই, বইটি নিয়মিত পড়া উচিত।”
“বইটা সত্যিই অসাধারণ। যে কোনো শিক্ষার্থী খুব সহজেই ঘরে বসে নিজে নিজে একদম Basic Level থেকে শিখতে পারবেন। অনেকে অনেক রকমের/ধরণের বই পড়ার জন্য সাজেশন দিবেন। কিন্তু কোনটা বইটা পড়লে আপনি সত্যি সত্যি ই একজন ইংরেজী Grammer এর Boss হয় উঠবেন সেই টা বলে দিবে না। এই বই পড়লে ই মনে হবে কোনো শিক্ষক এর কাছে প্রাইভেট পড়ছেন। শুধু একটা ই অনুরোধ আপনারা বইটা একবার হলে ও দেখবেন তারপর অন্য বই এর সাথে তুলনা করে কিনবেন। সত্যিকার অর্থে যদি আপনার English Grammer এর Basic/Core লেভেল টা খুব Strong করতে চান তাহলে আপনি এই বই টা ই পরে দেখতে পারেন। আশা করি আপনি কোনো ভাবে ই নিরাশ হবে না। আমি নিজে এইটা পড়ে অনেক উপকার পেয়েছি।”
এমন আরো অনেক পজিটিভ রিভিউর মর্যাদা অর্জনকৃত বই A Passage To The English Language (News) নিজে নিজে ইংরেজি গ্রামার শেখার জন্য সেরা বই হিসেবে প্রতিষ্ঠিত।

Author Information

প্রখ্যাত লেখক এস. এম. জাকির হুসাইন এর বই সমগ্র ইংরেজি ভাষা থেকে শুরু করে সাহিত্য, ইতিহাস, আধ্যাত্মিকতা, ম্যানেজমেন্ট, গণিত, দর্শন, যুক্তিবিদ্যা, ধর্মতত্ত্ব, সমাজবিজ্ঞান, মনস্তত্ত্বসহ নানাবিধ বিষয়ের উপর লিখিত। মাত্র ২৩ বছর বয়সে লেখালেখি শুরু করা এস. এম. জাকির হুসাইন এর বই সংখ্যা এখন ৩৬০। বিভিন্ন বিষয়ে, বিশেষ করে ইংরেজি ভাষাশিক্ষায় তার বইগুলো বাংলাদেশে বেশ জনপ্রিয়। প্রগতিশীল আধ্যাত্মিকতায় বাংলাদেশের সবচেয়ে প্রভাবশালী লেখকদের একজন এস. এম. জাকির হুসাইন এর জন্ম ১৯৭১ সালের ৩১শে অক্টোবর, খুলনা জেলার এক ছোট্ট গ্রামে। বাবার দ্বারা প্রভাবিত হয়ে শিশু বয়সেই জ্ঞানচর্চা আর লেখালেখিতে উদ্বুব্ধ হন তিনি; অনানুষ্ঠানিকভাবে লেখালেখি শুরু করেন ৬ষ্ঠ শ্রেণী থেকেই। পড়ালেখায় তিনি ছিলেন দুর্দান্ত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ম্যানেজমেন্ট সায়েন্সে এম.বি.এ এবং এমফিল সম্পন্ন করেন। এছাড়াও তার ফলিত ভাষাবিদ্যায় মাস্টার্স ডিগ্রী আছে, এম.এস.সি করেছেন কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিংয়েও। এস. এম. জাকির হুসাইন এর বই সমূহ ছোট-বড় সব বয়সের মানুষের জন্য পাঠোপযোগী। কর্মজীবনে শিক্ষকতা, ম্যানেজমেন্ট কনসালটেন্সি এবং সফটওয়্যার ডেভেলপমেন্টের কাজ করলেও লেখালেখিই তার মূল আকর্ষণ। ভাষার উপর দারুণ দখল থাকায় ইংরেজি ভাষা শিক্ষা, ব্যাকরণ, শ্রবণ এবং লিখিত দক্ষতার উপর তিনি অসংখ্য বই লিখেছেন। ভাষা শিক্ষার বইয়ের পাশাপাশি ‘বাংলাভাষা পরিক্রমা’, ‘ধ্যানের শক্তি ও নবজীবন’, ‘অন্ধকারের বস্ত্রাহরণ’ (দুই খণ্ড), ‘গোপন মৃত্যু ও নবজীবন’ ( দুই খণ্ড) ইত্যাদি বইও তার বই সমূহের মাঝে অত্যন্ত জনপ্রিয়।

A Passage To The English Language (News)

A Passage To The English Language (News)

by S. M. Zakir Hussain

(20)

TK. 385

TK. 350

Save TK. 35 (9%)



tag_icon

৫০০৳+ অর্ডারে মুক্তিযুদ্ধ বা রাজনীতির বই থাকলে নিশ্চিত চপস্টিক নুডলস ফ্রি।


icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Readers also bought

Reviews and Ratings

4.95

20 Ratings and 20 Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products