User login

Sing In with your email

Email Address
Password
Forgot Password?

Not Account Yet? Create Your Free Account

Send

Recipients:
Message:

Share to your friends

Copy link:

    Our Price:

    Regular Price:

    Shipping:Tk. 50

    • Size:
    • Color:
    QTY:

    প্রিয় ,

    সেদিন আপনার কার্টে কিছু বই রেখে কোথায় যেন চলে গিয়েছিলেন।
    মিলিয়ে দেখুন তো বইগুলো ঠিক আছে কিনা?

    Please Login to Continue!

    Our User Questions and Answers

    Share your query and ideas with us!

    Customer Questions and Answers

    • Overall Rating
    • 13 Customer Questions
    • গিফট ভাউচার ক্রয় করলে কী কী বাড়তি সুবিধা পাওয়া যাবে?

      19 Jun 2017 10:21 AM By Md. Mahmud Alam

      গিফট ভাউচার মূলত রকমারি ও ক্রেতাদের মধ্যকার বিশ্বাসের একটি স্মারকমাত্র। ক্রেতারা তাদের প্রিয়জনের জন্য, নিজের জন্য চাইলেই এই চমৎকার গিফট ভাউচার সংগ্রহ করে রকমারি থেকে পণ্য ক্রয় করতে পারেন। গিফট ভাউচার ব্যবহার করলে পেমেন্টের বাড়তি ঝামেলায় যেতে হবে না, ঘরে বসে বিনা আয়াসে সংগ্রহ করতে পারবেন আপনার পণ্য। গিফট ভাউচার ব্যবহার করলে প্রায়ই পেতে পারেন রকমারির এক্সক্লুসিভ সব অফার ও ডিসকাউন্ট। আর একজন রকমারিয়ান হবার গর্ব তো সাথে থাকছেই।

      Was this question helpful to you?

      or

    • গিফট ভাউচার পুনঃবিক্রির বা রিলোড করে ব্যবহারের কোন সুযোগ আছে কি?

      19 Jun 2017 10:21 AM By Md. Mahmud Alam

      দুঃখিত। একটি গিফট ভাউচার কেবল একজনই একবার ব্যবহার করতে পারবে। সেটি পুনরায় বিক্রি বা পুনরায় ব্যবহারের কোন সুযোগ আপাতত নেই।

      Was this question helpful to you?

      or

    • আমার গিফট ভাউচার হারিয়ে গেছে/চুরি হয়ে গেছে, আমি কি করবো?

      19 Jun 2017 10:22 AM By Md. Mahmud Alam

      গিফট ভাউচারের ব্যবহারের ক্ষেত্রে কেবল ক্রেতা ও শুধুমাত্র ক্রেতাই দায়বদ্ধ থাকবেন। গিফট ভাউচারের বিনা অনুমতিতে ব্যবহার, চুরি বা হারানোর ক্ষেত্রে রকমারি কোনপ্রকার দায়ভার নেবে না।

      Was this question helpful to you?

      or

    • গিফট ভাউচারের মেয়াদ কতদিন পর্যন্ত থাকবে?

      19 Jun 2017 10:22 AM By Md. Mahmud Alam

      গিফট ভাউচার ক্রয়ের দিন থেকে পরবর্তী ৬ মাস পর্যন্ত এর মেয়াদ থাকবে। মেয়াদোত্তীর্ণ হবার সাথে সাথে এটি রকমারিতে ব্যবহারের কার্যকারিতা হারাবে, এর দ্বারা কোনো পণ্য, অথবা বই কেনা যাবে না।

      Was this question helpful to you?

      or

    • আমার অর্ডারকৃত এমাউন্ট যদি গিফট ভাউচারের ক্রেডিটের তুলনায় কম হয় সেক্ষেত্রে কি হবে?

      19 Jun 2017 10:23 AM By Md. Mahmud Alam

      আপনার অর্ডারকৃত পণ্যমূল্য যদি গিফট ভাউচারে বরাদ্দকৃত মূল্যের তুলনায় কম হয় তাহলে যে বাড়তি টাকা থাকবে তা আপনার ওয়ালেটে জমা থাকবে, যা পরবর্তীতে পুনরায় রকমারি থেকে পণ্য/বই ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করা যাবে।

      Was this question helpful to you?

      or

    • গিফট ভাউচার ক্রয়ের ক্ষেত্রে পেমেন্ট অপশন কি কি?

      19 Jun 2017 10:23 AM By Md. Mahmud Alam

      গিফট ভাউচার রকমারির আর দশটা পণ্যের মতোই সহজে ক্রয়ের জন্য আপাত সম্ভব সকল পেমেন্ট অপশনের ব্যবস্থা রাখা হয়েছে। ক্যাশ অন ডেলিভারি ( পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধ), মোবাইল পেমেন্ট, কার্ড পেমেন্ট, Payza পেমেন্টসহ সবধরনের পেমেন্ট সিস্টেমই কার্যকর এক্ষেত্রে।

      Was this question helpful to you?

      or

    • গিফট ভাউচার কি ফিজিক্যাল ও ভার্চুয়াল দুধরনেরই হবে?

      19 Jun 2017 10:24 AM By Md. Mahmud Alam

      হ্যাঁ। রকমারি গিফট ভাউচার ফিজিক্যাল ও ভার্চুয়াল দুধরণের রয়েছে। ক্রেতা পছন্দমতো যেকোনো একটি তার জন্য নির্বাচন করতে পারবেন। তিনি চাইলে তার গিফট ভাউচার প্রিন্ট করে তার কাছে পৌঁছে দেয়া হবে আর যদি ফিজিক্যাল কার্ডের ঝামেলায় না যেতে চান তাহলে ভার্চুয়ালি প্রিন্ট করে ই-গিফট হিসেবে গিফট ভাউচারের কোড ইমেইল করে দেয়া হবে।

      Was this question helpful to you?

      or

    • আমি রকমারির একটি গিফট ভাউচার পেয়েছি, এখন কিভাবে আমি সেটি ব্যবহার করে বই কিনবো?

      19 Jun 2017 10:24 AM By Md. Mahmud Alam

      আপনার কাছে যদি রকমারি গিফট ভাউচার থেকে থাকে তাহলে আপনি খুব সহজেই সেটি ব্যবহার করে রকমারি থেকে পণ্য ক্রয় করতে পারবেন। প্রথমে রকমারি ডট কমের ওয়েবসাইটে ঢুকে আপনার পছন্দমতো বইগুলো সিলেক্ট করুন। সে বইগুলো ক্রয় করতে কার্ট পেইজে গেলেই দেখবেন “Apply Your Gift Coupon” নামে একটি বক্স রয়েছে। সেখানে আপনার গিফট ভাউচার কোড এপ্লাই করলেই আপনার ভাউচার থেকে অর্ডারের মূল্য কেটে নেয়া হবে এবং আপনার অর্ডার কমপ্লিট হয়ে যাবে। খুব সহজেই স্বল্প আয়াসে হাতে পেয়ে যাবেন আপনার অর্ডারকৃত বইগুলো ঘরে বসেই।

      Was this question helpful to you?

      or

    • আমি কীভাবে গিফট ভাউচার ক্রয় করতে পারি?

      19 Jun 2017 10:25 AM By Md. Mahmud Alam

      রকমারি গিফট ভাউচার ক্রয় করা খুবই সহজ। প্রথমে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট- www.rokomari.com এ। ওয়েবসাইটে “Gift Voucher” লিখে সার্চ করে অথবা ওপরে ডানপাশে “Gift Voucher” অপশনে ক্লিক করলেই আমাদের সকল গিফট ভাউচার কার্ড চলে আসবে আপনার সামনে। সেখান থেকে আপনার পছন্দমতো গিফট ভাউচার, পছন্দমতো এমাউন্টে অর্ডার করতে পারবেন স্বাচ্ছন্দ্যে। উদাহরণস্বরূপ- আপনি আপনার পছন্দের গিফট ভাউচারে ক্লিক করে কাঙ্ক্ষিত পেইজে প্রবেশ করলে পছন্দমতো এমাউন্ট সিলেক্ট করার অপশন পাবেন। সেখানে পছন্দমতো এমাউন্ট বসিয়ে “Buy Now” অপশনে ক্লিক করলেই সরাসরি নিয়ে যাবে আমাদের কার্ট পেইজে। বাই নাও অপশন ক্লিক করার আগে উপরে ঠিক করে নিন কি উপায়ে আপনি সেই গিফট ভাউচার সংগ্রহ করতে চান। আপাতত ৩টি অপশন দেয়া আছে গিফট ভাউচার সংগ্রহ করার- eGift Voucher, Physical Gift CVoucher, SMS, আপনি চাইলেই আপনার পছন্দ অনুযায়ী উপায়ে এই গিফট ভাউচার সংগ্রহ করতে পারবেন।

      Was this question helpful to you?

      or

    • রকমারি গিফট ভাউচার কোথায় পাওয়া যাবে?

      19 Jun 2017 10:26 AM By Md. Mahmud Alam

      রকমারি গিফট ভাউচার ক্রয় করা যাবে রকমারি ডট কমের ওয়েবসাইট (www.rokomari.com) থেকে। অনলাইনে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই পছন্দের গিফট ভাউচার সংগ্রহ করা যাবে। এছাড়া ফোন করেও অর্ডার করার সুযোগ তো থাকছেই। ফোন করে অর্ডার করতে চাইলে ফোন করতে হবে- ১৬২৯৭ বা ০১৫ ১৯৫২ ১৯৭১ এই নম্বরে।

      Was this question helpful to you?

      or

    • কী কী ধরনের ও মূল্যের গিফট ভাউচার পাওয়া যাবে?

      19 Jun 2017 10:26 AM By Md. Mahmud Alam

      রকমারি গিফট ভাউচারগুলোর অধিকাংশই মূলত উদযাপনকেন্দ্রিক। জন্মদিন হোক বা বিবাহবার্ষিকী, ঈদ অথবা বন্ধুত্ব উদযাপন সব ধরনের গিফট ভাউচারই সংগ্রহে আছে আমাদের। আর এই গিফট ভাউচারগুলোর মূল্যও ক্রেতাদের ক্রয়সীমার মধ্যেই। সর্বনিম্ন ২০০ টাকা থেকে শুরু করে ক্রেতার পছন্দমতো সর্বোচ্চ এমাউন্টের গিফট ভাউচারও ক্রয় করা যাবে রকমারি থেকে।

      Was this question helpful to you?

      or

    • গিফট ভাউচার কি?

      19 Jun 2017 10:26 AM By Md. Mahmud Alam

      গিফট ভাউচার রকমারির ক্রেতা ও পাঠকদের প্রতি বিশ্বাস ও ভালোবাসার একটি স্মারকস্বরূপ। প্রিয়জনকে উপহার দেয়ার জন্য ও স্বল্প আয়াসে কেনাকাটা করার জন্য ‘রকমারি গিফট ভাউচার’ রকমারির একটি অনন্য সংযোজন। এটি রকমারি থেকে আর ১০ টি পণ্যের মতোই ক্রয় করে প্রিয়জনকে উপহার দিতে পারবেন বা চাইলে নিজেও রকমারি থেকে পণ্য কেনার তাগিদে ব্যবহার করতে পারবেন। প্রিয়জনকে 'ই-গিফট ভাউচার', 'এসএমএস গিফট ভাউচার' এবং 'প্রিন্টেড গিফট ভাউচার' পাঠাতে পারবেন। গিফট ভাউচারে একটি ভার্চুয়াল কোড থাকবে, সেই কোড ব্যবহার করে রকমারি ডট থেকে খুব সহজে গিফট ভাউচারের সমমূল্যের পণ্য ক্রয় করা যাবে।

      Was this question helpful to you?

      or

    • আমি যদি গিফট ভাউচারের এমাউন্টের থেকে বেশি এমাউন্টের পণ্য ক্রয় করি তাহলে আমি কীভাবে বাকি টাকা পে করবো?

      20 Jun 2017 09:57 AM By Md. Mahmud Alam

      আপনার ক্রয়কৃত পণ্যের এমাউন্ট যদি গিফট ভাউচারের এমাউন্টের চেয়ে বেশি হয় তাহলে বাড়তি টাকা আপনি খুব সহজেই আমাদের অন্যান্য পেমেন্ট অপশনগুলো (ক্যাশ অন ডেলিভারি, মোবাইল পেমেন্ট, কার্ড পেমেন্ট, Payza পেমেন্ট) ব্যবহার করে আপনি আপনার বাড়তি অর্থ প্রদান করতে পারবেন।

      Was this question helpful to you?

      or

     

    Recently Viewed


    Great offers, Direct to your inbox and stay one step ahead.
    • You can pay using


    Stay connected

    icon Download App

    Rokomari.com is now one of the leading e-commerce organizations in Bangladesh. It is indeed the biggest online bookshop or bookstore in Bangladesh that helps you save time and money. You can buy books online with a few clicks or a convenient phone call. With breathtaking discounts and offers you can buy anything from Bangla Upannash or English story books to academic, research or competitive exam books. Superfast cash on delivery service brings the products at your doorstep. Our customer support, return and replacement policies will surely add extra confidence in your online shopping experience. Happy Shopping with Rokomari.com!