Buy The Girl in Room 105 - Chetan Bhagat online | Rokomari.com, Popular Online Bookstore in Bangladesh

Product Specification

Title The Girl in Room 105
Author Chetan Bhagat
Publisher Westland
Quality Paperback
ISBN 9781542040464
Edition 1st Edition, 2018
Number of Pages 304
Country India
Language English

Product Summary


"The Girl in Room 105" Back Cover of The Book:
Hi, I’m Keshav, and my life is screwed. I hate my job and my girlfriend left me. Ah, the beautiful Zara. Zara is from Kashmir. She is a Muslim. And did I tell you my family is a bit, well, traditional? Anyway, leave that.
Zara and I broke up four years ago. She moved on in life. I didn’t. I drank every night to forget her. I called, messaged, and stalked her on social media. She just ignored me.
However, that night, on the eve of her birthday, Zara messaged me. She called me over, like old times, to her hostel room 105. I shouldn’t have gone, but I did… and my life changed forever.
This is not a love story. It is an unlove story.

Author Information

চেতন ভগতের বই ‘হাফ গার্লফ্রেন্ড’ এর কথা কে না শুনেছে? তুমুল জনপ্রিয় এ উপন্যাস অবলম্বনে সম্প্রতি বলিউডে একটি সিনেমাও নির্মিত হয়েছে। এই একটি বইয়ের নাম থেকেই উপলব্ধি করা যায় চেতন ভগতের লেখা বইসমূহ কতটা পাঠকপ্রিয়। তবে তার লেখা অবলম্বনে সিনেমা নির্মাণ এটিই প্রথম নয়। ২০১৪ সালে মুক্তি পাওয়া বলিউড সিনেমা ‘টু স্টেটস’ও তারই লেখা ‘টু স্টেটস: দ্য স্টোরি অব মাই ম্যারেজ’ বই অবলম্বনে নির্মিত হয়েছিল। অন্যদিকে, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘কাই পো চে’ সিনেমাটি নির্মিত হয়েছিল তার ‘দ্য থ্রি মিস্টেকস অব মাই লাইফ’ বই অবলম্বনে। তবে, তার লেখা ‘ফাইভ পয়েন্ট সামওয়ান- হোয়াট নট টু ডো অ্যাট আইআইটি’ বই অবলম্বনে নির্মিত চলচিত্র ‘থ্রি ইডিয়টস’ তো বলিউড ইতিহাসেই অন্যতম সেরা সিনেমার আসন পেয়েছে। চেতন ভগত এর বই সমূহ কতটা সুখপাঠ্য এবং সেগুলোর গল্প কতটা চমৎকার, তার প্রমাণ তার আন্তর্জাতিক বেস্টসেলার বইগুলোই। ‘ফাইভ পয়েন্ট সামওয়ান’ আর ‘হাফ গার্লফ্রেন্ড’ ছাড়াও চেতন ভগত এর বই সমগ্র-তে আছে ‘ওয়ান নাইট @ দ্য কল সেন্টার’, ‘রিভ্যোলুশন’, ‘হোয়াট ইয়াং ইন্ডিয়া ওয়ান্টস’ এর মতো আন্তর্জাতিক বেস্টসেলার বই। এ বইগুলোর মাধ্যমে তার জনপ্রিয়তা ভারত ছাড়িয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। ২০০৮ সালেই নিউ ইয়র্ক টাইমস জানায় ভারতের ইতিহাসে সর্বাধিক ইংরেজি বিক্রি হওয়া লেখকের নাম চেতন ভগত। ২০১০ সালে টাইম ম্যাগাজিন তাকে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ১০০ জন মানুষের তালিকায় অন্তর্ভুক্ত করে। চেতন ভগতের জন্ম ভারতের রাজধানী দিল্লিতে। তার বাবা একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হওয়ায় তিনি সেনা স্কুলে পড়ালেখার সুযোগ পান। পরবর্তীতে আইআইটি দিল্লি থেকে স্নাতক এবং আইআইএম আহমেদাবাদ থেকে ম্যানেজমেন্টে স্নাতকোত্তর সম্পন্ন করেন। শিক্ষাজীবন শেষে ১১ বছর ব্যাংকে চাকরি করে লেখালেখিতে যুক্ত হন। এরপর থেকে তিনি মুম্বাইতে বসবাস করছেন। তার লিখিত বইয়ের সংখ্যা সাত, যার প্রতিটিই বেস্টসেলার।

The Girl in Room 105

The Girl in Room 105

This is not a love story. It is an unlove story.

by Chetan Bhagat

(22)

TK. 358



In Stock (only 11 copies left)


icon

Delivery Charge Tk. 50(Online order)

icon

Purchase & Earn

Sponsored Products Related To This Item

Readers also bought

Details

Reviews and Ratings

4.0

22 Ratings and 11 Reviews

Product Q/A

Have a question regarding the product? Ask Us

Show more Question(s)

Recently Sold Products